রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিসিসি নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজান

বিসিসি নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন । আর এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর সভানেত্রী ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে তার মনোনিত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে বিজয়ী করার জন্য প্রচারনা চালাচ্ছেন বাবুগঞ্জ-মুলাদীর মনোনয় প্রত্যাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান মিজান। গতকাল মিজান সহ কেন্দ্রীয় আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ বরিশাল নগরীর সদর রোড সহ বিভিন্ন এলাকার ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন । এ সময় তারা ভোটারদের কাছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন ।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দা, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, সহ সম্পাদক রিয়াজুল আহসান খান, জাহিদুল ইসলাম জাহিদ, এস এম রিয়াদ হাসান প্রমুখ।

এদিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে বিজয়ী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি একটি নির্বাচন পরিচালনা কমিটি করে দেয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহাবুবুর রহমান হিরনকে আহবায় করে নির্বাচন পরিচালনা কমিটি করা হয়। উক্ত কমিটির সদস্য করা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহসম্পাদক মিজানুর রহমান মিজান, মতিউর রহমান বাদশা, জিল্লুর রহমান মিলন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য মফিজুর রহমান মিলন, জহির উদ্দিন খসরু, গোলাম কিবরিয়া শামীম, মো: জুয়েল মাহমুদ, মো: দেলোয়ার হোসেন, আল মাহমুদ টুকু, ওয়াহিদুল আলম ওয়াসীম এবং মো: মামুন আজাদকে। ১১ সদস্যের নির্বচন পরিচলনা কমিটি করে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুলল্লহর পক্ষে কাজ করার জন্য বরিশালে পাঠায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের এর চেয়ারম্যান মো: ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক মো: হারু নুর রশীদ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net